1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

ধামরাইয়ে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটির দ্বি-বার্ষিক ১ম নির্বাচনী সভা অনুষ্টিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৪৮৬ বার দেখা হয়েছে
রাজীব ধামরাই (ঢাকা) :
আজ ২ই অক্টোবর  শুক্রবার দুপুরে ঢাকার ধামরাইয়ের ঢুলিভিটা মন্নু কমিনিটি সেন্টারে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটির দ্বি-বার্ষিক ১ম নির্বাচনী সভা ২০২০ অনুষ্টিত হয়।
এদিকে আগামী দুই বছরের জন্য মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনটি পরিচালনার জন্য  সভাপতি নিবার্চীত হন ডা: এম. এ রউফ এবং সাধারন সম্পাদক নিবার্চীত হন কাজী রাজিব হাসান । আমরা মানিকগঞ্জ বাসি ঢাকার ধামরাই থাকি এই  প্রতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠন টি জানুয়ারী ২০২০ থেকে এর কর্যক্রম শুরু করে তিন মাস মেয়াদে  আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে এগিয়ে যায়। পরবর্তীতে আহ্বায়ক কমিটি মেয়াদ শেষ হওয়ার পূর্বেই এই সংগঠনটি নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করেন।
প্রায় পাঁচ শতাধিক সদস্যের উপস্থিতিতে এ পূর্নাঙ্গ কমিটিতে সভাপতি ডা: এম. এ রউফ,সাধারন সম্পাদক কাজী রাজিব হাসান, যুগ্ন সাধারন সম্পাদক কাজী জাহিদ হাসান মনির,কোষাধক্ষ্য হামিদা আক্তার মুন্নী,  সাংগঠনিক সম্পাদক মোঃ জালাল  উদ্দীন, সহ-সভাপতি দুই জন এ্যাড.আবুল কালাম মিজানুর রহমান, আবুল হোসেন রানা,দপ্তর সম্পাদক মোঃ জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম নুরুল ইসলাম, ক্রিয়া ও শিক্ষা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম মাহিন,আইন বিষয়ক সম্পাদক এ্যাড.মোঃ আবুল হাসান, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক আফসার মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ তুহিন,ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জাফর হোসেন , কৃষি বিষয়ক সম্পাদক সামাদ পারভেজ,  শিশু ও সাস্থ্য বিষয়ক সম্পাদক, আমেনা আক্তার সহ মোঃ বিল্লাল হোসেন কে প্রধান করে নয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং উপদেষ্টা মণ্ডলীর সদস্য সহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
আলোচনা সভার পরে দোয়া মাহ্ফিল ও তোবারক বিতরণ করে  সমাপ্তি করা হয়।
Attachments area

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury