1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো সাবেক ক্রিকেটার বিল্টু মিয়া

  • প্রকাশের সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৫২১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

সড়ক দুর্ঘটায় নিহত হয়েছেন মানিকগঞ্জের সাবেক ক্রিকেটার বিল্টু মিয়া (৪৫)। আজ (সোমবার) সকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কালিবাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

 

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ  মো. রেজাউল করিম বলেন, বিল্টু মিয়া দৌলতপুর থেকে মোটর সাইকেল চালিয়ে মানিকগঞ্জে ফিরছিলেন। ভোর ৬ টার দিকে কালিবাড়ি এলাকায় আসলে তার মোটর সাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনস্থলেই বিল্টু মিয়া মারা যান।

 

পারিবারিক সুত্রে জানাগেছে বিল্টু মিয়া বর্তমানে ফারুক এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানে চাকুরী করতেন। প্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায় করতে তিনি দৌলতপুর গিয়েছিলেন। দুর্ঘটনার সময় তার পকেটে আদায় করা এক লাখ ৪৫ হাজার টাকা ছিল। পুলিশ ওই টাকা উদ্ধার করেছে।

 

বিল্টু মিয়া নব্বইয়ের দশকে মানিকগঞ্জের  কৃদত ক্রিকেটার ছিলেন। তিনি জেলা ক্রিকেট দলের হয়ে দীর্ঘদিন বিভিন্ন জাতীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করে কৃতিত্ব দেখিয়েছেন। এছাড়া, তিনি স্থানীয় ক্রিকেট ক্লাব-কুলফা গোষ্ঠীর নিয়মিত খেলোয়ার ছিলেন।

 

তার অকালমৃত্যতে শোক জানিয়েছে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও কুলফা গোষ্ঠীর সভাপতি এ এম নাঈমুর রহমান দূর্জয় ও মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিরা।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury