1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

মানিকগঞ্জের হরিরামপুরে দেশি মদসহ উপজেলা ছাত্রলীগ নেতা আটক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৮০ বার দেখা হয়েছে
শারমিন সোভা :
মানিকগঞ্জের হরিরামপুরে মদ ও মদ তৈরির উপকরণসহ আবুল বাশার গায়েন (২৫) নামের এক  ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হরিরামপুরের কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আবুল বাশার গায়েন হরিরামপুরের কুশিয়ারচর এলাকার মালেক গায়েনের ছেলে। বর্তমান কমিটির উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তিনি।
হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে উপজেলার কাঞ্চনপুরের কুশিয়ারচরে অভিযান চালায় পুলিশ। অভিযানে উপজেলা ছাত্রলীগের সাংগঠানিক সম্পাদক আবুল বাশার গায়েনের বাড়ি থেকে ৫ লিটার দেশি মদ ও মদ তৈরি করার ২০ লিটার উপকরণ জব্দ করা হয়। পরে তাকে আটক করে এবং জব্দ করা মালামাল উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
তিনি আরও বলেন,তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। ছাত্রলীগ নেতা র্দীঘদিন ধরে মদ তৈরি ও বিক্রয়ের সাথে জড়িত বলেও জানান তিনি।
হরিরামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.লুৎফর রহমান বলেন,মাদকের সাথে জড়িত যারা ছাত্রলীগে তাদের স্থান হবে না। যেহেতু তিনি মাদক ও মাদক তৈরির উপকরণসহ আটক হয়েছে। জরুরী আলোচনা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury