1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেন মানিকগঞ্জের ডিবি পুলিশ 

  • প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৪১৭ বার দেখা হয়েছে

মো, মহিদ 
মানিকগঞ্জে  ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।
শনিবার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় ও পৌরসভার বেউথা এলাকায় রাত ৮টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- ধামরাইয়ের কাওয়াখোলা এলাকার মাইনুদ্দিনের ছেলে মোঃ বাবুল (৩২), মৃত শুকুর আলীর ছেলে মোঃ আমিরুল ইসলাম (৩৮) ও মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকার মুকুল হাসাননের ছেলে রাকিবুল হাসান (২৯)।
মানিকগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) মোঃ হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
এসময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ১৯০০ টাকা উদ্ধার করা হয়েছে। পরে রাত ৮টার দিকে পৌরসভার বেউথা এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ আরেক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
তার কাছ থেকে ১৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। এদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury