1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

মন্ত্রীত্ব পেলেন না জাহিদ মালেক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ৬৪ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স,

দ্বাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রী সভায় মন্ত্রীত্ব পাননি মানিকগঞ্জ-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য জাহিদ মালেক। আজ বৃহস্পতিবার রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এর আদেশক্রমে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। নতুন মন্ত্রিসভায় নিয়োগ পেয়েছেন ২৫ জন মন্ত্রী ও ১১ জন প্রতিমন্ত্রী।

জাহিদ মালেক ২০১৪ সালে গঠিত মন্ত্রিসভার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ছিলেন। ২০১৯ সালে তিনি ওই মন্ত্রনালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন।

তবে, দ্বাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রী সভায় তিনি স্থান পাননি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury