1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঢাকায় বিএনপির কালো পতাকা মিছিলে মানিকগঞ্জে বিএনপির বিপুলসংখ্যাক নেতাকর্মীর অংশগ্রহন

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা, স্টাফ রিপোর্টার: 

দ্রব্যেমূল্যের সীমাহীন উর্ধবগতি , দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীর মুক্তি, সকল মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিল সহ ১ দফা দাবীতে নয়াপল্টন  বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির কালো পতাকা মিছিলে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও  মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি  আফেরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীরের নেতৃত্বে  মানিকগঞ্জ জেলা থেকে বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যাক নেতাকর্মী  কর্মসূচীতে অংশগ্রহন করেছে।

আজ শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে  বিএনপির এই কর্মসূচীতে অংশ গ্রহন করেন। এ সময় আরোও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু,  জেলা  ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা  গোলাম কিবরিয়া সাইদ,  জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল বাতেন,  যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইকবাল হোসেন, সত্যেন কান্ত পন্ডিত ভজন, সাংগঠনিক সম্পাদক  রফিক উদ্দিন ভূইয়া হাবু, যুববিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, জেলা যুবদলের সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সজিব সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা বলেন,  ফ্যাসিষ্ট অবৈধ সরকার  ড্যামি  নির্বাচন করার জন্য বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ফখরুল ইসলাম আলমীর সহ বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে আটক করে জেলে রেখেছে। মামলা  ও গ্রেফতার করে আন্দলোন দমনো যাবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে যে কোন আন্দোলনে  রাজপথে ছিলাম, রাজপথে আছি, রাজপথে থাকবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury