1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

সাংবাদিক এ,কে আজাদ চঞ্চলের মরদেহ ভারত থেকে মানিকগঞ্জে পৌচ্ছেছে

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮ বার দেখা হয়েছে
আমার নিউজ ডেক্স:
মানিকগঞ্জ প্রেসক্লাবের সদস্য, বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক ইত্তেফাক পত্রিকার মানিকগঞ্জ জেলা  প্রতিনিধি  এ কে আজাদ  চঞ্চলের মরদেহ ভারত থেকে মানিকগঞ্জে পৌচ্ছেছে।
আজ  বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে মানিকগঞ্জের উত্তর সেওতা গ্রামের বাড়িতে পৌচ্ছায়।
পরিবার সুত্র জানা গেছে,  আসরের নামাজের আগে মরহুমের বাড়ির পাশে মসজিদে প্রথম জানাজা, বাদ আসর কালেক্টরেট মসজিদের সামনে  জানাজা অনুষ্ঠিত হবে। পরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে জানাজা শেষে সেওতা কবরস্থানে দাফন করা হবে।  মরহুমের পরিবারের সদস্যদের পক্ষ থেকে জানাজায় শরীক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।
উল্লেখ্য, গত সোমবার (১২ ফেব্রুয়ারী-২০২৪) ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury