1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

মানিকগঞ্জ পৌর এলাকায় অস্ত্র সহ দুই ডাকাত আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৪৪৬ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়ঃ

ডাকাতি করে পালাবার সময় মানিকগঞ্জ পৌরসভার হিজুলী গ্রাম থেকে দুই ডাকাত সদস্য আটক করেছে র‍্যাব-৪ মানিকগঞ্জ। রবিবার বিকাল ৪:৩০ ঘটিকায় ২ ডাকাত সদস্যকে আটক করা হয়।

আসামিদের নাম (১)মাহমুদুল হাসান সবুজ ,পিতা : রফিকুল ইসলাম ও আসামি (২) মোবারক হোসেন, পিতা:আবুল কাশেম । আসামিদের কাছ থেকে বিদেশি অস্ত্র , একটি ম্যাগাজিনের সাথে চারটি গুলি,২৯৫০০ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে ।

এ ব্যাপারে র‍্যাব-৪ মানিকগঞ্জ এর কোম্পানি কমান্ডার উন মং জানান একজন ভদ্র মহিলা ব্যাংক থেকে টাকা নিয়ে বাসায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে ডাকাত সদস্য দুইজন অস্ত্র দেখিয়ে টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং মহিলা কে আঘাত করে ।পরবর্তীতে র‍্যাব-৪ মানিকগঞ্জ তৎক্ষণাৎ ডাকাত দুইজনকে হিজুলি মোড় থেকে আটক করে ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury