1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটির উদ্যোগেপরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম সিংগাইর ঘোনাপাড়া ঈদগাহ কবরস্থান কমিটিরি দুর্নীতিরপ্রতিবাদে মানববন্ধন, পুলিশের বাধায় পন্ডু মানিকগঞ্জে আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসায়বান্ধবীদের সাথে খেলাধুলার সময় পা-পিছলে ছাদথেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন ইসহাক দার বিচার শুরুর বিষয়ে আদেশ আজ বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে টিকটকার তরুণী আল্লুর পারিশ্রমিক ১৯৭ কোটি টাকা! দিনাজপুরে ভোট শেষে ২ প্রার্থীর সমর্থকদের উত্তেজনা, গুলিতে নিহত ১ বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আজ দেশে ফিরছেন

শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও সাইফুল ইসলাম

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২০২ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:

শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

রোববার (২৪ জুলাই) বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের হাত থেকে সম্মাননা স্মারক, সনদপত্র ও নগদ ৩৭ হাজার ২৮০ টাকা পুরস্কার গ্রহণ করেন সাইফুল ইসলাম।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পুরষ্কার নীতিমালা অনুযায়ী জেলা ও উপজেলা পর্যায়ের কার্যালয়গুলোর প্রধানদের মধ্যে থেকে ২০২১-২০২২ অর্থ বছরে ৪র্থ থেকে ৯ম গ্রেডের একজন কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন তিনি।

পুরস্কার প্রসঙ্গে মো. সাইফুল ইসলাম বলেন, এ পুরস্কার প্রাপ্তিতে জেলা ও উপজেলা পর্যায়ের সকল সহকর্মীবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিসহ  সর্বস্তরের মানুষের সহযোগিতা ছিল। তাই সকলের প্রতি কৃতজ্ঞতা।

মো. সাইফুল ইসলাম বিসিএস (প্রশাসন) ৩১ ব্যাচের একজন কর্মকর্তা। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ২০২০ সালের ১০ ডিসেম্বর তিনি হরিরামপুরে যোগদান করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury